Sobujbangla.com | আনিসুল হকের মৃত্যু অপূরণীয় ক্ষতি
News Head
 ফ্যাসিবাদী সরকার শক্তি পুরো জাতির ওপর চেপে বসে আছে: মির্জা ফখরুল। চিপস দিয়ে অপহরণ করে, পাঁচ বছরের বোনের তথ্যে মিলল বিক্রি হওয়া ছোট ভাই। ইন্টার্ন চিকিৎসকদের, আশ্বাসে আন্দোলন বন্ধ, স্বাস্থ্যমন্ত্রীর। যত জঙ্গি গ্রেপ্তার করেছি, তার মধ্যে একজনও মাদরাসার ছাত্র নন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেন। সিলেট নগরীতে অবশেষে সচল হলো ‘অচল’ ১১০ সিসি ক্যামেরা,। সর্বজনীন পেনশন স্কীম কার্যক্রমের উদ্বোধন, সিলেটে। সার্বজনীন পেনশন স্কিম সেবা কার্যক্রম অবহিতকরণ সভা। তদন্ত কমিটি অবন্তিকার মায়ের সঙ্গে কথা বলেছে,। রমজান মাসে ভাজা-পোড়া বেশী খাওয়ার,কারনে হাসপাতাল গুলোতে বাড়ছে ডায়রিয়া রোগীর সংখ্যা,। কলেজের পুকুরে ডুবে এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে,।

আনিসুল হকের মৃত্যু অপূরণীয় ক্ষতি

  |  ১২:০৩, নভেম্বর ৩০, ২০১৯

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসির নির্বাচিত প্রথম মেয়র প্রয়াত আনিসুল হকের মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি।
শনিবার প্রয়াত আনিসুল হকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে রাজধানীর বনানী কবরস্থানে তার কবর জিয়ারত ও শ্রদ্ধাজ্ঞাপন শেষে এ কথা বলেন আতিকুল ইসলাম।
আনিসুল হকের স্মৃতিচারণ করে ডিএনসিসির বর্তমান মেয়র বলেন, আপনারা জানেন, আনিস ভাইয়ের সাথে আমার সম্পর্ক দীর্ঘদিনের। জীবনের বড় একটা সময় আমরা একসাথে ব্যবসায়ীদের সংগঠন পরিচালনা করেছি। কত কত আড্ডা, ভালোলাগার সময়; ব্যবসা সংক্রান্ত চ্যালেঞ্জ একসাথে মোকাবিলা করেছি। মনে পড়ে বাংলাদেশের তৈরি পোশাক শিল্পের সবচেয়ে ভয়াবহ সেই রানা প্লাজা সংকটের সময়ের কথা। আমি বিজিএমইএর সভাপতি হিসাবে সব সময় তাকে পাশে পেয়েছি।
আতিকুল ইসলাম বলেন, আনিস ভাই একাধারে দক্ষ সংগঠক, সফল ব্যবসায়ী, মিডিয়া ব্যক্তিত্ব, সমাজসেবক ও চমৎকার মানুষ ছিলেন। তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় আসেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র হিসেবে। তিনি নির্বাচিত হবার পরেই ঢাকা উত্তর সিটিসহ পুরো ঢাকাবাসী নতুন করে স্বপ্ন দেখতে শুরু করে। তার মৃত্যুতে সবকিছু থমকে গিয়েছিল। আমি ডিএনসিসির মেয়র হিসেবে নির্বাচিত হবার পরে নতুন করে আবার শুরু করি। আনিস ভাইয়ের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার সাথে নতুন হাজারো স্বপ্ন নিয়ে ঢাকাকে আধুনিক, গতিময় ও সার্বজনীন করে গড়ে তুলতে আমি নিরলস কাজ করে যাচ্ছি। আনিস ভাইয়ের সাথে আমার স্লোগানও একই অর্থ বহন করে- সবাই মিলে সবার ঢাকা। আসুন, আমরা আমাদের প্রয়াত মেয়র আনিসুল হকের প্রতি শ্রদ্ধা রেখে এই ঢাকা শহরকে ভালোবাসি, পরিচ্ছন্ন ও সকলের বাসযোগ্য ঢাকা নিশ্চিত করতে ডিএনসিসিকে সহযোগিতা করি।
পরে ডিএনসিসির মেয়র কাউন্সিলরবৃন্দ, ঊর্ধ্বতন কর্মকর্তা ও সর্বস্তরের কর্মচারীদের নিয়ে প্রয়াত মেয়র আনিসুল হকের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ