Update News

হানাদার বাহিনীর সঙ্গে সরকারের পার্থক্য কোথায়, প্রশ্ন ফখরুলের

৭১-এর পাক হানাদার বাহিনীর সঙ্গে ক্ষমতাসীন সরকারের পার্থক্য কোথায় তা জানতে চেয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবে কারাবন্দী খালেদা জিয়ার মুক্তির দাবিতে ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
ফখরুল বলেন, সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে দেশের মানুষের সঙ্গে পরিহাস করছে। দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে সরকার।
এই সরকার জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণ করতে পারে না অভিযোগ করে বিএনপি মহাসচিব বলেন, ‘পেঁয়াজ এখন ২৪০ টাকা। এই সরকার কী? এরা দখলদারির সরকার। এদের সঙ্গে ডিফারেন্সটা কোথায়? পাক হানাদার বাহিনীর সঙ্গে এদের পার্থক্যটা কোথায়? আমি ঠিক বুঝতে পারি না।
খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপির এই নেতা বলেন, বিএনপি চেয়ারপারসনের শরীরের অবস্থা ভালো নয়। তারপরও বিএনপি গণতান্ত্রিক উপায়ে সব দাবি পূরণ করতে চায়।
এ সময় আগামী ৫ ডিসেম্বর খালেদা জিয়ার স্বাস্থ্য বিষয়ে আদালত সত্য রিপোর্ট দেবে বলেও আশা প্রকাশ করেন ফখরুল। পাশাপাশি গণতান্ত্রিক সব পথ বন্ধ করে দেশে ইচ্ছে করেই সরকার জঙ্গিবাদের উত্থান ঘটাচ্ছে কি না তা নিয়েও প্রশ্ন তোলেন বিএনপি মহাসচিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*