Sobujbangla.com | মাস্তানি করে নেতা হওয়ার দিন শেষ: কাদের
News Head

মাস্তানি করে নেতা হওয়ার দিন শেষ: কাদের

  |  ১৬:৪৩, ডিসেম্বর ০৭, ২০১৯

মাস্তানি করে নেতা হওয়ার দিন শেষ। সুবিধাভোগী, পকেট কমিটির স্থান আওয়ামী লীগে নেই। শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলনে এমন কথা জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন শুরুর আগে দলের মিরসরাই শাখার দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এদিকে কাউন্সিলে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন এম এ সালাম, আর সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।
দীর্ঘ ৭ বছর পর চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সম্মেলন। তাই শনিবার নেতাকর্মীদের উচ্ছ্বাসে মুখর লালদিঘী ময়দান। সম্মেলন শুরুর পর একে একে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। তুলে ধরেন তাদের নানা মতামত। বিশেষ করে দুর্নীতি, সন্ত্রাস আর জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সব বক্তাই।
এসময় দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হুঁশিয়ারী দিয়ে বলেন, সুসংগঠিত আওয়ামী লীগ চাই, সুবিধাভোগী এবং পকেট কমিটির স্থান আওয়ামী লীগ নেই। সুশৃঙ্খল দল গঠনে ত্যাগীদের মূল্যায়ন করা হবে।
তবে সম্মেলনটি শান্তিপূর্ণভাবে শেষ হলেও সকালে শুরুর আগমুহুর্তে শ্লোগান দেয়া নিয়ে মারামারিতে জড়িয়ে পড়ে মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আতাউর রহমান এবং সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দীনের সমর্থকরা।
প্রায় দশমিনিটের মতো চলে এই সংঘর্ষ। এতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে শেষপর্যন্ত নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ বিভাগের অন্যান্য সংবাদ