Sobujbangla.com | বয়ফ্রেন্ডকে নিয়ে তাদের ছেলেকে কাজের লোকের কাছে রেখে ভারতে ঘুরতে গিয়েছিলেন।
News Head

বয়ফ্রেন্ডকে নিয়ে তাদের ছেলেকে কাজের লোকের কাছে রেখে ভারতে ঘুরতে গিয়েছিলেন।

  |  ১৮:১৫, ডিসেম্বর ০৪, ২০১৭

অনেক জল্পনা কল্পনার পর চিত্রনায়ক শাকিব খান অবশেষে তালাক দিলেন অপু বিশ্বাসকে। তালাক নামায় শাকিব খান উল্লেখ করেছেন অপু বিশ্বাস তার বয়ফ্রেন্ডকে নিয়ে তাদের ছেলেকে কাজের লোকের কাছে রেখে ভারতে ঘুরতে গিয়েছিলেন। এ অভিযোগ এনে তাকে তালাক নামা পাঠানো হয়েছে।

বর্তমানে শাকিব খান রাশেদ রাহার ‘নোলক’ ছবির শুটিং এ ভারতের হায়দ্রাবাদে রয়েছেন।

সুপ্রিম কোর্টের আইনজীবী সিরাজুল ইসলাম ডিভোর্স এর যাবতীয় কার্যক্রম সম্পন্ন করছেন । শাকিব দেশের বাহিরে থাকায় তালাক নামার বিষয়বস্তু তিনি জানান।

সিরাজুল ইসলাম বলেন, ডিভোর্স পেপারে শাকিব দুটি বিষয় উল্লেখ করেছেন। অপু তাদের সন্তানকে কাজের লোকের কাছে রেখে কথিত বয়ফ্রেন্ডকে নিয়ে ভারতে বেড়াতে গিয়েছিলেন। দ্বিতীয় অভিযোগ হলো, অপু তার কোনো নির্দেশ মেনে চলেন না। তাই তিনি বিবাহ বিচ্ছেদ চান।

তিনি আরও জানান, বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা অপুকে পরিশোধ করবেন শাকিব খান। এছাড়া তিনি একমাত্র সন্তান আব্রাম খান জয়ের ভরণ পোষণ করবেন।

আইনজীবীর ভাষ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়রের কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় এ তালাকের নোটিশ পাঠানো হয়েছে। তবে এ তালাক কার্যকর হবে নোটিশ পাঠানোর তারিখ থেকে তিন মাস পর।

জানা যায়, শাকিব খান গত ২৮ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপু বিশ্বাসের বাসার ঠিকানায় বিবাহবিচ্ছেদের আইনি নোটিশ পাঠান। আজ সোমবার সেই চিঠি পৌঁছায় অপুর বাসায়

এ বিভাগের অন্যান্য সংবাদ