Sobujbangla.com | হাথুরুসিংহে। শনিবার দুপুরের বিসিবির সঙ্গে সব হিসেব-নিকেশ চুকাতে ঢাকায় পৌঁছান তিনি।
News Head

হাথুরুসিংহে। শনিবার দুপুরের বিসিবির সঙ্গে সব হিসেব-নিকেশ চুকাতে ঢাকায় পৌঁছান তিনি।

  |  ০৮:৪৬, ডিসেম্বর ০৯, ২০১৭

অবশেষে বাংলাদেশে পা রাখলেন চাণ্ডিকা হাথুরুসিংহে। শনিবার দুপুরের বিসিবির সঙ্গে সব হিসেব-নিকেশ চুকাতে ঢাকায় পৌঁছান তিনি। এসেই তিনি সরাসরি রাজধানীর হোটেল রেডিসনে উঠেন।

জানা গেছে, সেখানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বেশ কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠক করবেন হাথুরু। পাশাপাশি দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ দলের বাজে পারফরম্যান্সের রিপোর্টও জমা দেয়া কথা রয়েছে তার।

এরআগে হাথুরুসিংহেকে প্রধান কোচ হিসেবে ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। জানা গেছে, শ্রীলঙ্কার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিতে সইও করেছেন হাথুরু। ২০ ডিসেম্বর থেকে লঙ্কানদের দায়িত্ব নিচ্ছেন বলেও জানা গেছে। সেদিন থেকেই ভারতের বিপক্ষে টি-২০ সিরিজ শুরু করবে শ্রীলঙ্কা। চুক্তি অনুযায়ী, ২০২০ সাল পর্যন্ত চান্দিমালদের কোচের ভূমিকায় থাকার কথা হাথুরুর।

২০১৪ সালের মে মাসে বাংলাদেশ জাতীয় দলের দায়িত্ব নেন। গেল বছর বিসিবি তার সঙ্গে চুক্তির মেয়াদ ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত বৃদ্ধি করে। তবে সবশেষ দক্ষিণ আফ্রিকা সফরের মাঝ পথে বিসিবির কাছে পদত্যাগপত্র পাঠান। সিরিজ শেষে দক্ষিণ আফ্রিকা থেকেই ফিরে যান অস্ট্রেলিয়ায়। তখন থেকেই তার বাংলাদেশে আসার অপেক্ষায় ছিলো বিসিবি।

এ বিভাগের অন্যান্য সংবাদ