Sobujbangla.com | শাকিব বুবলীর নতুন খবর
News Head

শাকিব বুবলীর নতুন খবর

  |  ১৫:৫২, জুন ২৫, ২০১৮

এবারের ঈদে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন শাকিব খান। সামনের ঈদেও তার ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। নতুন খবর হলো ঢালিউড কিং শাকিব খান আরও দুই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। তার সঙ্গে এই ছবিগুলোতে নায়িকা হিসেবেও থাকছেন শবনম বুবলী।

জানা যায়, মঙ্গলবার একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে ছবির কাজ শুরু হবে। ছবি দুটি হল ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘ক্যাপ্টেন খান’ ও শাহিন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। ইতিমধ্যে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং শুরু হয়েছে।

ছবি দুটি প্রযোজনা করছেন শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান বলেন,‘মহরতে ছবি নিয়ে কথা হবে। আগামী কোরবানীর ঈদে ক্যাপ্টেন খান মুক্তি দেওয়া হতে পারে। সব বিষয়ে অনুষ্ঠানে ঘোষণা দেওয়া হবে।’

এবারের ঈদে শাকিব খান অভিনীত তিন`টি ছবি মুক্তি পায়। `সুপারহিরো` `চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া` ও পাঙ্কু `জামাই` এর মধ্যে দুটি ছবিই প্রথম সপ্তাহে ভালো ব্যবসা করে। পাঙ্কু জামাই তুলনামূলক কম ব্যবসা করে বলে জানা যায়।

এছাড়াও পশ্চিমবঙ্গে মুক্তি পায় শাকিব খানের `ভাইজান এলো রে` জয়দীপ মুখার্জি পরিচালিত এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেন শ্রাবন্তী ও পায়েল সরকার।

এ বিভাগের অন্যান্য সংবাদ