Sobujbangla.com | বিএনপি নেতাদের সব বৈঠক মনিটর করছে সরকার
News Head

বিএনপি নেতাদের সব বৈঠক মনিটর করছে সরকার

  |  ১৬:৪১, আগস্ট ১১, ২০১৮

দেশে বিদেশে বিএনপির নেতারা কে কোথায় কোন বৈঠক করছে এ বিষয়ে সরকার অবগত আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সময় মতো ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি হুঁশিয়ারি দিয়েছেন।
আজ শনিবার রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ১৫ আগস্ট শোকদিবস নিয়ে আলোচনা সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, ‘আমরা জানি, টেমস নদীর পাড়ে কখন কার সাথে বৈঠক হচ্ছে। আমরা জানি, ব্যাংককে কারা কাদের সাথে বৈঠক করছে। আমরা জানি, দুবাইতে বসে কারা কোন গডফাদারদের সাথে বৈঠক করছে। বাংলাদেশেও রাতের অন্ধকারে কোথায় কোন বৈঠক হচ্ছে সব আমাদের নলেজে আছে। সময় মতো ধৈর্য্য ধরে আছি। আরো মনিটর করছি। আরো খোঁজ-খবর নিচ্ছি। সময় মতো ব্যবস্থা নেওয়া হবে।’
এ সময় নিজেদের নেতাকর্মীদের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, ‘সরকার বিব্রত হয়, এমন কোনো কথা দয়া করে কেউ বলবেন না। আমাদের কিছু লোক আছে, কথা বলবেই। নেত্রীর সঙ্গে কথা বলে কথা বলবেন। হোমওয়ার্ক করে কথা বলবেন। ফ্রি স্টাইল কথা বলা যাবে না। বঙ্গবন্ধুর ছবির পাশে ৫০টির মতো ছবিও আমি দেখি। বঙ্গবন্ধুকে ব্যবহার করে আমাদের নেত্রী শেখ হাসিনাকে ব্যবহার করে নিজের প্রচার আত্মপ্রচারে যারা নিমগ্ন তাদের রাজনীতির কমিটমেন্ট নিয়ে আমি প্রশ্ন করি।’
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংসদ মাহবুব-উল-আলম হানিফ। এছাড়াও এ সময় আওয়ামী লীগের অন্য নেতাকর্মীরাও সেখানে উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ