Sobujbangla.com | সিলেটে ৩ মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড
News Head
 তদন্ত কমিটি অবন্তিকার মায়ের সঙ্গে কথা বলেছে,। রমজান মাসে ভাজা-পোড়া বেশী খাওয়ার,কারনে হাসপাতাল গুলোতে বাড়ছে ডায়রিয়া রোগীর সংখ্যা,। কলেজের পুকুরে ডুবে এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে,। ইমরান খান৷ বলেছেন,শাহবাজ শরিফ সরকারের মেয়াদ চার থেকে পাঁচ মাস:। উপজেলা ভোটের তারিখ ঘোষণা, প্রথমে ১৫২টি। দোয়ারাবাজারে রাস্তার কাজের উদ্বোধন। আরিফুল হক চৌধুরী বলেন: রাজনীতিতে হতাশা ও শেষ বলে কিছু নেই। রোহিঙ্গাদের জন্য তহবিল বাড়াতে ইউএনডিপির প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর। খালেদার দণ্ড স্থগিতের আবেদন, আইন মন্ত্রণালয়। দলিল লেখকদের কর্মবিরতি, সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ,।

সিলেটে ৩ মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড

  |  ১১:৫৮, সেপ্টেম্বর ২২, ২০১৮

সিলেট বিভাগীয় কার্যালয়ের মাদক বিরোধী বিশেষ অভিযানে পরিচালিত হয়েছে। অভিযানে তিন মাদকব্যবসায়ীকে হাতেনাতে আটকের পর মোবাইল কোর্টেও মাধ্যমে তাৎক্ষণিক বিভিন্ন মেয়াদে শাস্তি প্রদান করা হয়।

শুক্রবার বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লার নেতৃত্বে নগরীর পুরাতন রেলওয়ে স্টেশন, কায়েস্তরাইল, ধানুরহাটার পাড়, আখালিয়া ও তারাপুর চা বাগান এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে প্রায় ১ কেজি গাঁজা ও বিপুল পরিমাণ চোলাইমদ উদ্ধার করা হয়েছে। এসময় ৩ মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক করা হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের নিবার্হী ম্যাজিষ্ট্রেট মো: এরশাদ মিয়ার উপস্থিতিতে পরিচালিত অভিযানে ৪টি মোবাইল কোর্টের মামলা দায়ের করা হয়েছে এবং ১জন নারীসহ ৩জন আসামীকে বিভিন্ন মেয়াদে তাৎক্ষণিক শাস্তি প্রদান করা হয়েছে।

দিনব্যাপী মাদকবিরোধী অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট জেলা ও গোয়েন্দা কার্যালয়ের কর্মকর্তা, কর্মচারীসহ র‌্যাব, এসএমপি এবং এপিবিএন এর প্রায় ৩০জন সদস্য উপস্থিত ছিলেন।

বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লা বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ