Sobujbangla.com | মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী রোববার।
News Head

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী রোববার।

  |  ১৫:৫৩, অক্টোবর ১৯, ২০১৮

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে আগামী রোববার। আগামীকাল শনিবার থেকে এই ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে। পাওয়া যাবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম সংলগ্ন কাউন্টারগুলোতে। এছাড়া চট্টগ্রামে ২৪ ও ২৬ অক্টোবর সিরিজের শেষ দুটি ওডিআই’র টিকিট বিক্রি শুরু হবে আগামী মঙ্গলবার থেকে।
ওয়ানডে শেষে শুরু হবে টেস্ট। সিলেটে প্রথম টেস্ট ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে আগামী ২ নভেম্বর। ৩-৭ নভেম্বর সিলেটে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট। ঢাকায় ১০ নভেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্টের টিকিট বিক্রি। ১১-১৫ নভেম্বর দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।
প্রথম ওয়ানডের জন্য পূর্ব গ্যালারির টিকিটের দাম ১০০ টাকা। উত্তর ও দক্ষিণ গ্যালারি ১৫০ টাকা, ক্লাব হাউস ৩০০ টাকা এবং ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা। এছাড়া গ্র্যান্ড স্ট্যান্ড এক হাজার টাকা। আর শেষ দুটি ওয়ানডের টিকিটের দাম পূর্ব ও পশ্চিম গ্যালারি যথাক্রমে ১০০ ও ১৫০ টাকা। এবং আন্তর্জাতিক গ্যালারি ৫০০ টাকা।

এ বিভাগের অন্যান্য সংবাদ