Sobujbangla.com | মালদ্বীপের জালে বাংলাদেশের কিশোরদের ৯ গোল
News Head

মালদ্বীপের জালে বাংলাদেশের কিশোরদের ৯ গোল

  |  ২১:৫৯, অক্টোবর ২৭, ২০১৮

বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের কিশোররা মালদ্বীপকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে। আজ গ্রুপ পর্বের খেলায় এই সাফল্য পায় কিশোররা। এক ম্যাচ হাতে রেখেই উঠে গেছে সেমিফাইনালে। আগের ম্যাচে স্বাগতিক নেপালের কাছে ৪-০ গোলে হেরেছিল মালদ্বীপ। আর বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দল মালদ্বীপকে বিদায় করে দিয়ে সেমিফাইনালে উঠে গেছে।

নেপালের সাটডোবাতোর আনফা কমপ্লেক্সে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হয় ম্যাচটি। তাতে বাংলাদেশের সামনে দাঁড়াতেই পারেনি দ্বীপরাষ্ট্র মালদ্বীপ। বাংলাদেশ কিশোররা গ্রুপ `এ`-তে নিজেদের শেষ ম্যাচে ২৯ অক্টোবর নেপালের মুখোমুখি হবে। লাল-সবুজের জার্সিধারীরা গত বছর হিমালয়ের দেশে গিয়ে কিশোর সাফের শিরোপা হারিয়েছিল।

এর আগে ২০১৫ সালে সিলেটে প্রথম কিশোর সাফের শিরোপা জিতেছিল বাংলাদেশ। দুই বছর পর নেপালে দ্বিতীয় আসরে হয়েছিল তৃতীয়। এবার ট্রফি জয়ের স্বপ্ন লাল-সবুজের দলের।

আজ মাঠে নেমেই ১১ মিনিটের মাথায় গোল করেন নিহাত জামান। এরপর ১৯ ও ২৩ মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন নিহাত। দলের লিড বেড়ে দাঁড়ায় ৩-০। এরপর ৩৭ মিনিটে গোল করেন রাসেল আহমেদ। আর প্রথমার্ধের বিরতীতে যাওয়ার আগে গোল করে দলের লিড ৫-০ করেন অধিনায়ক মেহেদি হাসান। এরপর দ্বিতীয়ার্ধের শেষের দিকে আশিকুল করেন দুই গোল। ফলে ৯-০তে জয় পায় বাংলার কিশোররা।

এ বিভাগের অন্যান্য সংবাদ