Sobujbangla.com | তফসিল না পেছালে আন্দোলনের হুঁশিয়ারি ঐক্যফ্রন্টের
News Head

তফসিল না পেছালে আন্দোলনের হুঁশিয়ারি ঐক্যফ্রন্টের

  |  ১৮:১২, নভেম্বর ০৯, ২০১৮

জাতীয় নির্বাচনের তফসিল পেছানোর দাবি জানিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতারা বলছেন, প্রয়োজনে আন্দোলনে যাবেন তারা। সেই সাথে খালেদা জিয়ার মুক্তি ও নির্বাচনের সময় লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার দাবিও জানালেন তারা। রাজশাহী মহানগরের মাদ্রাসা মাঠে আয়োজিত জনসভায় ঐক্যফ্রন্ট নেতারা বলেন, সাত দফা দাবি মেনে না নেয়া পর্যন্ত নির্বাচন হবেনা। প্রয়োজনে নির্বাচন কমিশন অভিমুখে পদযাত্রাসহ লংমার্চ কর্মসূচি দেয়ার হুঁশিয়ারিও দেন তারা।

নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার ও খালেদা জিয়ার মুক্তিসহ সাত দফা দাবিতে এবার রাজশাহীতে জনসভা করলো জাতীয় ঐক্যফ্রন্ট। শুক্রবার দুপুরে রাজশাহী ও আশপাশের জেলা থেকে আসা নেতাকর্মীদের ভীড়ে ভরে ওঠে নগরীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানের সমাবেশস্থল।

জনসভায় যোগ দিয়ে ঐক্যফ্রন্টের নেতারা বলেন, বিরোধী জোটের নেতাকর্মীদের গ্রেপ্তার করে একতরফা নির্বাচনের ষড়যন্ত্র করছে ক্ষমতাসীন জোট। এমনকি ঐক্যফ্রন্ট যাতে নির্বাচনে অংশ নিতে না পারে, সরকার সে চেষ্টাও করছে। তফসিল না পেছালে আন্দোলনের হুঁশিয়ারিও দেন ঐক্যফ্রন্ট নেতারা।

অস্স্থুতার কারণে জনসভায় যোগ দিতে না পারায় মোবাইল ফোনে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ডক্টর কামাল হোসেন। মানুষের ভোটাধিকার কেড়ে নিতেই তড়িঘড়ি করে তফসিল ঘোষনা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এসময় খালেদা জিয়ার মুক্তি ও নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার দাবি জানান ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বারবার অনুরোধের পরও তফসিল ঘোষনা না পেছানোয় রাজশাহীর এ জনসভায় নতুন কোন কর্মসূচি আসছে কিনা সেদিকেই নজর ছিলো সবার। তবে ঐক্যফ্রন্ট নেতারা সেদিকে না গিয়ে আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে নেতাকর্মীদের প্রতি আহ

এ বিভাগের অন্যান্য সংবাদ