Sobujbangla.com | শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নেবে বিএনপি : কাদের।
News Head

শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নেবে বিএনপি : কাদের।

  |  ১১:৩১, নভেম্বর ১০, ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অংশ নেবে বিএনপি বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শনিবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
তিনি বলেন, বিএনপি যতই লাফালাফি করুক না কেন শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের অধীনেই তারা নির্বাচনে অংশ নেবে। এ ব্যাপারে কোনো সন্দেহ নেই। তিনি বলেন, বিএনপির মধ্যে এখনো নির্বাচনী উৎসব কেন শুরু হয়নি তা জানি না।
নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উৎসব বিরাজ করলেও বিএনপিতে কোনো উৎসব না থাকার বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে কাদের বলেন, বিরোধী শিবিরে উৎসব কেন নেই তা জানি না। তবে তারা নির্বাচনে অংশ নিচ্ছেন এ ব্যাপারে কোনো সন্দেহ নেই, সংশয় নেই। আমরা আশাবাদী।
রাজশাহীর সমাবেশে বিএনপির বক্তব্য প্রসঙ্গে তিনি বলেন, এটা নির্বাচনী আইনের সুস্পষ্ট লঙ্ঘন। ঐক্যফ্রন্টের নেতারা গতকাল রাজশাহীতে যে বক্তব্য দিয়েছেন তা তফসিল ঘোষণার পরে কেউ দিতে পারে না। গরম গরম ভাষণ, আন্দোলনের কর্মসূচি দেয়া, নির্বাচনের আইন এবং আচরণবিধির সুস্পষ্ট লঙ্ঘন।
ইসির সিদ্ধান্ত অনুযায়ী জোটবদ্ধভাবে নির্বাচন করতে চাইলে তিন দিনের মধ্যে জানানোর বিষয়টি দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, মেরুকরণ সমীকরণ চলছে। আমরা সময় চাইবো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সস্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ।

এ বিভাগের অন্যান্য সংবাদ